1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

র‌্যাবের পৃথক যৌথ অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৪জন আসামী আটক

জামাল উদ্দীন
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকা, ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্প ৮ ও ১৪ এপিবিএন কর্তৃক যৌথ অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত এবং ওয়ারেন্টভুক্ত চারজন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন,উখিয়ার ৮নম্বর ক্যাম্পের/ডব্লিউ ব্লক-এ/২৯ এর বাসিন্দা জাফর উল্লাহর ছেলে রোহিঙ্গা রহিম উল্লাহ(৩৫), কুতুপালং ৪ নম্বর ক্যাম্পের ব্লক-এ/১১ এর বাসিন্দা মোঃ রশিদের ছেলে আতাউল্লাহ(২২),উখিয়া ৮নম্বর ক্যাম্পের মেইন ব্লক-ডি, -৮/ডব্লিউ এর বাসিন্দা মোহাম্মদ প্রকাশ ওলা মিয়ার ছেলে হাশিম উল্লাহ প্রকাশ মাষ্টর হাশিমুল্লাহ(২৯) ও টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড ওয়াব্রাং এলাকার মোঃ সৈয়দ নুরের ছেলে সেলিম মিয়া (২৯)। কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও
সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,উখিয়া থানার মামলা নং-৩৪ তাং ৭/০২/২২, ধারা-১৪৩/১৮৬/৩৩২/৩৫৩ পেনাল কোড ১৮৬০ এবং জিআর নং-২৪৫/২২, ধারা-৩৬(১) এর ১০(গ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক পলাতক আসামী গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজার তৎপরতা অব্যাহত রাখে। এরই প্রেক্ষিতে সোমবার (১১ মার্চ) রাতে
র‌্যাব-১৫, কক্সবাজার এবং ৮ ও ১৪ এপিবিএন কর্তৃক ১৭নং রোহিঙ্গা ক্যাম্পে একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে বর্ণিত মামলার পলাতক আসামী রহিম উল্লাহ(৩৫) (রোহিঙ্গা), আতাউল্লাহ(২২), (রোহিঙ্গা) এবং হাশিম উল্লাহ প্রকাশ মাষ্টর হাশিমুল্লাহ(২৯), (রোহিঙ্গা) কে গ্রেফতার করতে সক্ষম হয়।
এছাড়া অপরদিকে, মঙ্গলবার (১২ মার্চ) ভোরে
র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের পৃথক আরেকটি অভিযানে টেকনাফ থানার মামলা নং-৮৮,

তারিখ ২৬/০২/২০২২, জিআর নং-১৮৮/২২, প্রসেস নং-১৭৮৩১/২১, ১০(গ)/৪১ এর ৩৬(০১) মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ মোতাবেক মাদক মামলার পলাতক আসামী সেলিম মিয়াকে টেকনাফ থানাধীন ওয়াব্রাং এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ওয়ারেন্টভুক্ত আসামীরা নিজেদেরকে সংশ্লিষ্ট মামলার ওয়ারেন্টভুক্ত আসামী বলে স্বীকার করে এবং আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল।

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামীদের সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট