1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

ময়মনসিংহ শহরস্থ সানকিপাড়া রেললাইন বাজার সংলগ্ন এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চাঞ্চল্যকর ভিকটিম রাজু(৩৪)কে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার পলাতক আসামী শান্ত(২৪) ও মন্টু(২৬)‘কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ

মো:আলমগীর হোসেন
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে

* ময়মনসিংহ শহরস্থ সানকিপাড়া রেললাইন বাজার সংলগ্ন এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চাঞ্চল্যকর ভিকটিম রাজু(৩৪)কে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার পলাতক আসামী শান্ত(২৪) ও মন্টু(২৬)‘কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ।*

১। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় বিভিন্ন হত্যা সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে হত্যার মত জঘন্য কাজ থেকে সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

২। এখানে উল্লেখ্য যে, ময়মনসিংহ শহরস্থ সানকিপাড়া এলাকার বাদী ও বিবাদীরা পরস্পর বসবাস করে। তাদের মধ্যে প্রায় সময় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন ইং ২০/০২/২০২৪খ্রি. তারিখ সন্ধ্যা অনুমান ০৬.২৫ ঘটিকায় ভিকটিম রাজু(৩৪) ময়মনসিংহ শহরস্থ কালীবাড়ী ব্রীজ মোড় এলাকায় ভাড়াটিয়া বাসা হতে তার ব্যবহৃত মোটর সাইকেল যোগে সানকিপাড়া যাওয়ার পথে সানকিপাড়া রেল গেইট মসজিদ মার্কেট সংলগ্ন জুই মেডিসিন কর্ণার এর সামনে পৌঁছা মাত্রই বিবাদীরা চাইনিজ কুড়াল, রাম দা,চাকু, লোহার রড ইত্যাদি নিয়ে ভিকটিম রাজু(৩৪) এর পথরোধ করে মাথায়, ঘারে, পিঠে ও শরীরের বিভিন্ন স্থানে কোপ মেরে গুরুতর রক্তাক্ত জখম করে এবং মোটর সাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়। পরে, বাদীর ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে বিবাদীরা ঘটনাস্থল থেকে চলে যায়। পরে, বাদী স্থানীয়দের সহায়তায় ভিকটিম রাজু(৩৪) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক ভিকটিম রাজু(৩৪) কে মৃত ঘোষনা করেন। ভিকটিম রাজু(৩৪)‘কে হত্যার ঘটনায় ময়মনসিংহের কোতোয়ালি থানা এলাকাসহ সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনায় নিহতের বড় ভাই মোঃ আবদুল্লাহ্ আল মামুন(৪৪), পিতা-মোঃ আব্দুস সালাম, সাং-নাসিরাবাদ কলেজ রোড (বগা বাড়ী), থানা-কোতোয়ালি, জেলা-ময়মনসিংহ এজাহারনামীয় ১৭ জন‘সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন‘কে আসামী করে ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যাহার মামলা নং-৫৭, তারিখঃ ২২/০২/২০২৪খ্রি., ধারাঃ ১৪৩/৩৪১/৩০২/৪২৭/৩৪ পেনাল কোড ১৮৬০। উক্ত ঘটনার পর থেকে বিবাদীরা গা ঢাকা দিয়ে পলাতক ছিল।

৩। এরই প্রেক্ষিতে, বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে অধিনায়ক র‌্যাব-১৪, ময়মনসিংহ মহোদয়ের নির্দেশক্রমে র‌্যাব-১৪, সদর ব্যাটালিয়নের অপারেশনস্ অফিসার উপ-পরিচালক মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে একটি আভিযানিক দল ইং ১১/০৩/২০২৪ ইং তারিখ দুপুর অনুমান ১২.৩০ ঘটিকায় ময়মনসিংহ কোতোয়ালি থানাধীন সানকিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি ১। শান্ত(২৪), পিতা-পচা,সাং- গোহাইলকান্দি (ইন্দিরাপাড়),২। মন্টু (২৬), পিতা-আঃ মোতালেব, সাং-দাপুনিয়া (বিক্রমপুরি বাড়ী), উভয় থানা-কোতোয়ালি, জেলা-ময়মনসিংহ‘দেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

৪। ধৃত আসামিদেরকে ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

৫। এ ধরনের অপরাধের বিরুদ্ধে ভবিষ্যতেও র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট