1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

কুড়িগ্রামে ভুটানের রাষ্ট্রদূত: পুলিশের প্রটোকল ও নিরাপত্তা

রফিকুল ইসলাম রফিক,
  • প্রকাশিত: সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

কুড়িগ্রাম জেলাধীন সদর উপজেলায় প্রস্তাবিত জিটুজি ভিত্তিক ‘ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল’ এবং ভূরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দর ও চিলমারী নৌ-বন্দর এলাকা পরিদর্শনে আসেন
বাংলাদেশে নিযুক্ত ভুটানের মান্যবর রাষ্ট্রদূত H. E. Mr. Rinchen Kuentsyl এবং বাংলাদেশ অর্থনৈতিক কর্তৃপক্ষ (বেজা) ও ভুটানের উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল। দুই দিনের এই সফরে জেলা প্রশাসনের সাথে কুড়িগ্রাম জেলা পুলিশ প্রটোকল, নিরাপত্তা, অভ্যর্থনা নিশ্চিত করেন।
কুড়িগ্রামে কর্মসংস্থান, উন্নয়ন ও শিল্পায়নের ক্ষেত্রে অনাগত সময়ে নানাবিধ সম্ভাবনার দ্বার উন্মোচনের ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় এটি একটি গুরুত্বপূর্ন সফর হিসাবে বিবেচিত হয়।
উক্ত সফরে সফর সঙ্গী হিসেবে আরও ছিলেন
Mr. Chhime Tshering (DG, Dept. of Industry, Royal Government of Bhutan), Ms. Kinley Yangzom (Chief Trade Officer, Export Promotion Division, Dept. of Trade, Royal Government of Bhutan), ড. শেখ মোহাম্মদ জোবায়েদ হোসেন (মহাব্যবস্থাপক, যুগ্মসচিব, অর্থ ও বাজেট, বেজা), আবু হেনা মোঃ মুস্তাফা কামাল (ব্যবস্থাপক, উপসচিব, বিনিয়োগ উন্নয়ন ও মনিটরিং-১, বেজা, মোহাম্মদ ফিজনূর রহমান (পরিচালক প্রধানমন্ত্রীর কার্যালয়), মোঃ মনোয়ার মোকাররম (পরিচালক, দক্ষিণ এশিয়া, পররাষ্ট্র মন্ত্রণালয়), মোঃ শিহাব উদ্দিন (সহকারী ব্যবস্থাপক, এমআইএস ও গবেষণা, বেজা) সফরসঙ্গী হবেন মর্মে প্রোগ্রামসূচী হতে জানা যায়।
কুড়িগ্রামের জেলা প্রশাসক মোঃ সাইদুল আরীফ ও পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম এই সফরকে সফল করতে অহর্নিশ প্রচেষ্ঠা অব্যাহত রেখেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট