1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

ময়মনসিংহে প্রস্তাবিত জমি পরিদর্শনে আমার ২ টাকার ফাণ্ডের প্রতিনিধি দল:

মোহন সরকার
  • প্রকাশিত: শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৫১ বার পড়া হয়েছে

ময়মনসিংহের তারাকান্দায় সনাতনীদের জন্যে একটি পূর্ণাঙ্গ শিক্ষালয় প্রতিষ্ঠার লক্ষ্যে প্রস্তাবিত জমি পরিদর্শন করল “আমার ২ টাকার ফাণ্ড” প্রকল্পের প্রতিনিধি দল।

১৬ ফেব্রুয়ারি ২০২৪ খ্রীঃ শুক্রবার সকাল থেকেই বিভিন্ন জেলা থেকে পর্যায়ক্রমে সতীর্থগণ উপস্থিত হন।বেলা ১২:০০ টায় শিক্ষালয় প্রতিষ্ঠার জন্যে প্রস্তাবিত ৭ একর জমি পরিদর্শন করেন এবং স্থানীয়দের সঙ্গে মতবিনিময় করেন প্রতিনিধি দলের সতীর্থগন।

বিকালে জমির মালিক শ্রী অনুপ কুমার পণ্ডিত মহাশয়ের সভাপতিত্বে ও স্থানীয় ব্যাক্তি ও সংগঠনের নেতৃবৃন্দের সমন্বয়ে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়েছে।
এসময় আমার ২ টাকার ফাণ্ড প্রকল্প পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন শ্রী ননী ভূষণ অধিকারী(বরগুনা),জগন্নাথ মহন্ত সাধন(লালমনিরহাট),শিবরঞ্জন দত্ত(ঢাকা),স্বপন কুমার রায়(বগুড়া),পলাশ কুমার বিশ্বাস(সাতক্ষীরা),টিটু হালদায়(ব্রাহ্মণবাড়িয়া),সুখ রঞ্জন নন্দী(কিশোরগঞ্জ),সবুজ দাস(সিলেট),সুমন চক্রবর্ত্তী(নোয়াখালী),অরুন দেবনাথ(ময়মনসিংহ),শ্রান্ত কুমার সিতু(গাইবান্ধা),রামকৃষ্ণ রায়(কুড়িগ্রাম),সুজন দেবনাথ(কিশোরগঞ্জ),অন্তর কুমার সরকার(ময়মনসিংহ) প্রবীর কুমার(নওগাঁ)প্রমূখ।

আলোচনা শেষে বিভিন্ন জেলা থেকে উপস্থিত সতীর্থদের মাঝে বিতরনের জন্যে প্রচারপত্র তুলে দেয়া হয়েছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট