1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় ৯ জনকে গ্রেফতার:

মোহন সরকার
  • প্রকাশিত: রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬৯ বার পড়া হয়েছে

মান্যবর পুলিশ সুপার, গাইবান্ধা মহোদয়ের দিক নির্দেশনায়,সহকারী পুলিশ সুপার সি-সার্কেল মহোদয়ের তদারকী এবং গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রত্যক্ষ তত্বাবধানে গত ২৪ ঘন্টায় গোবিন্দগঞ্জ থানা পুলিশের সাড়াশি অভিযানে অটোবাইক চোর চক্রের ০৬ (ছয়) জন আসামী, ০১ (এক) জন ০২ বছরের সাজাপ্রাপ্ত আসামী, প্রতারক চক্রের ০১ (এক) জন আসামী এবং ২০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা সহ ০১ জন আসামী সহ সর্বমোট ০৯ জন আসামী গ্রেফতার।

 

এসআই রায়হানুজ্জামান এর নেতৃত্বে মহিমাগঞ্জ এলাকা হইতে ইজিবাইক চুরির ঘটনায় বিশ্বস্থ সোর্সের দেওয়া তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় নিয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি চৌকশ টিম বগুড়া জেলার শিবগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে চোর চক্রের ০৬ (ছয়) জন আসামীকে গ্রেফতার সহ চুরি যাওয়া ইজি বাইকের ০৪টি ব্যাটারী উদ্ধার করা হয়।

 

এসআই(নিঃ) মোঃ মানিক রানার নেতৃত্বে গোবিন্দগঞ্জ বাজারস্থ সোনার পট্টি থেকে কথিত দুদকের পরিচালক পরিচয়ে সোনা হাতিয়ে নেওয়ার সময় একজন প্রতারক চক্রের সদস্যকে হাতেনাতে গ্রেফতার করা হয়। উক্ত প্রতারকের নামে বিভিন্ন ধানায় মোট ০৩টি মাদক মামলা চলমান আছে। উক্ত প্রতারকের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।

 

এসআই (নিঃ) প্রলয় কুমার বর্মার নেতৃত্বে এএসআই (নিঃ)/মোঃ মাসুদ রানা সহ একটি চৌকশ টিম পলাশবাড়ী থানাধীণ নাকাইহাট বিলের মধ্যে কৃষকের ছদ্মবেশ ধারণ করে দীর্ঘদিনের পলাতক ০২ (দুই) বছরের সাজাপ্রাপ্ত এবং সিআর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী কাহারুল ইসলামকে গ্রেফতার করে।

 

অপরদিকে এসআই মোঃ মানিক রানা সঙ্গীয় ফোর্স সহ রংপুর টু ঢাকা মহাসড়কের উপর চেকপোষ্ট করাকালিন পঞ্চগড় হইতে ময়মনসিংহ গামী কাজী এন্টারপ্রাইজ পরিবহনের যাত্রীবাহী বাস, যাহার রেজিঃ নং-সিরাজগঞ্জ-ব-১১-০১২৯ চেকিং করিয়া উক্ত বাসের ভিতর হইতে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ বাদল মিয়ার ছেলে মোঃ রেহমান লিয়ন মন্ডলকে ২০০ (দইশত) গ্রাম গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু হয়।

 

সাড়াশি অভিযানে গ্রেফতারকৃত সকল আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে। গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযান অব্যহত আছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট