1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

উদাহরণ দেওয়ার মতো শিক্ষার্থী তৈরি করতে হবে: বদরুল ইসলাম শোয়েব 

শেখ ফয়ছল জামিল
  • প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ১০৪ বার পড়া হয়েছে

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, চতুর্থ শিল্প বিপ্লবে প্রযুক্তি নির্ভর এ যুগে দেশ-বিদেশে উদাহরণ দেওয়ার মতো এমন শিক্ষার্থী তৈরি করতে হবে যাতে বিশ্ব প্রতিযোগিতায় তার উদ্ভাবনী শক্তি দিয়ে নিজেকে যোগ্যতার পরিচয় দিতে পারে। আর সেক্ষেত্রে একমাত্র শিক্ষকরাই পারে শিক্ষার্থীদের বড় বড় স্বপ্ন দেখাতে ও তা বাস্তবায়নে উচু জায়গায় নিয়ে যেতে। কারণ শিক্ষার্থীদের সবচেয়ে ঘনিষ্ঠ ও বিশ্বাসের জায়গা হচ্ছে শিক্ষক।

 

গতকাল সকালে সিলেট মডেল স্কুল এন্ড কলেজে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, উন্নত পরিবেশ গঠন করলে উন্নত মানুষ তৈরি হবে। এজন্য সমাজ রাষ্ট্রের স্বার্থে উন্নত সুনাগরিক ও উপযুক্ত পরিবেশ গঠনে এগিয়ে আসার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

 

সিলেট মডেল স্কুল এন্ড কলেজের মিলনায়তনে প্রভাষক মো. আবু তাহেরের সঞ্চালনায় অধ্যক্ষ মোহাম্মদ আবুল কাশেমের সভাপতিত্বে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন প্রভাষক করম আলী, নবীন বরণ আয়োজন পর্ষদের আহবায়ক মো. আশরাফুল আলম।

 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী মো. মুরসালিন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট