1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

সেলুন দোকান শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভায় কমরেড হবিবর রহমান

মো:মেহেদী হাসান ফুয়াদ 
  • প্রকাশিত: সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ৪০ বার পড়া হয়েছে

সেলুন দোকান শ্রমিক ইউনিয়নের বিশেষ

সাধারণ সভায় কমরেড হবিবর রহমান

——————————————-

সংগঠনকে শক্তিশালী করতে হলে সকলকে সংগঠনের

নিয়ম মেনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

দিনাজপুর সদর উপজেলা সেলুন দোকান শ্রমিক ইউনিয়নের আয়োজনে দিনাজপুর নাট্য সমিতির মঞ্চে বিশেষ সাধারণ সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হলো সেলুন শ্রমিকদের মিলন মেলা।

দিনাজপুর সদর উপজেলা সেলুন দোকান শ্রমিক ইউনিয়ন (গভ: রেজি: নং- ২৬৬২) এর সভাপতি মোঃ শামিম হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখতে গিয়ে বাংলাদেশের ওর্য়াকার্স পার্টি দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা কমরেড হবিবর রহমান বলেন, সংগঠনকে শক্তিশালী করতে হলে সকলকে সংগঠনের নিয়ম মেনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। অলোচ্যক হিসেবে আলোচনা করতে গিয়ে বাংলাদেশ শ্রমিক ফেডারেশন দিনাজপুর জেলা শাখার সভাপতি ও সংগঠনের উপদেষ্টা রবিউল আউয়াল খোকা বলেন, প্রতিটি সেলুন শ্রমিক যদি মনে করে এই সংগঠনকে একটি মডেল সংগঠন হিসেবে দাঁড় করাতে তাহলে সকলকে হাতে হাত রেখে সংগঠনের পতাকা তলে আসতে হবে। এছাড়া আরোও বক্তব্য রাখেন উপদেষ্টা সাবেক জেলা পরিষদের সদস্য ফয়সাল হাবিব সুমন, উপদেষ্টা এ্যাডঃ কামরুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপদেষ্টা মোঃ নাসিম আলী, মোঃ আকবর, মোঃ ইসলাম, পরিমল চন্দ্র সরকার, মোঃ আজগর আলী, নিশিকান্ত শীল, ইফতেখার আহম্মেদ, জালাল উদ্দীন, মোঃ রাজু, মোঃ জাবেদ আলী, নিতাই চন্দ্র শীল, মোঃ মনু, মোঃ কামরুল ও পলাশ। সঞ্চালকের দায়িত্ব পালন করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আজাহার আলী। বিশেষ সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, সংগঠনের কোনো সদস্য মারা গেলে সমিতির তহবিল হতে ২০ হাজার টাকা, কোনো সদস্য অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকলে তাঁর চিকিৎসার জন্য ২ হাজার টাকা, কন্যা সন্তানের বিবাহের জন্য ৫ হাজার টাকা অনুদান, শিক্ষা অনুদান হিসেবে ২ হাজার টাকা এবং কোনো শ্রমিক অবসর গ্রহন করলে তাকে এককালীন ১০ হাজার টাকার অনুদান করা হবে। তবে যারা এই অনুদান ভোগ করবেন তাদের সকলের সমিতির চাঁদা পরিশোধ থাকতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট