1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

ককটেল তৈরীর বিভিন্ন সরঞ্জাম ও দেশীয় অস্ত্র সহ গ্রেফতার।

মাহিদুল ইসলাম ফরহাদ
  • প্রকাশিত: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৮৩ বার পড়া হয়েছে

 

সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসকের বাসভবন, নির্বাচন অফিস ও গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটালে র‌্যাব এর গোয়েন্দা দল তাদের কার্যক্রমের পরিধি বৃদ্ধি করে। এর প্রেক্ষিতে নিজ গোয়েন্দা দল ও অন্যান্য গোয়েন্দা সংস্থার সাথে সমন্বয়ের ফলে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ০৫ ডিসেম্বর ২০২৩ ইং তারিখ ২১:৩০ ঘটিকার সময় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা বাজার থেকে ককটেল বানানোর কারিগর তরিকুল কে গ্রেফতার করে। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদে তার কাছ হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তরিকুল এর সরদার মোঃ সাইদুল ইসলাম ওরফে রানা (৫৫) এর গোপন আস্তানায় অভিযান পরিচালনা করে ০৫টি তাঁজা ককটেল ও বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আভিযানিক দল সাইদুল ইসলাম ওরফে রানার বাড়ীতে অভিযান পরিচালনা করলে ককটেল তৈরীর বিভিন্ন ধরনের সরঞ্জাম উদ্ধার করে। তরিকুলকে জিজ্ঞাসাবাদে জানা যায় সাইদুল ইসলাম ওরফে রানার বাড়ীটি ককটেল তৈরীর গোপন আস্তানা হিসেবে ব্যবহৃত হয়ে আসছিল। এ ঘটনার সাথে জড়িত মূলহোতা সাইদুল ইসলাম ওরফে রানাকে গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

উক্ত অভিযানটি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন মনাকষা ইউনিয়নের মনাকষা ঈদগাহ মোড়ে পরিচালনা করা হয়। ককটেল তৈরীর কারিগর অভিযুক্ত ১। মোঃ তরিকুল ইসলাম (২৮), পিতা-মৃত ইয়াসিন আলী, মাতা-মোছাঃ রাশেদা বেগম, সাং-রাজনগর হাঙ্গামী, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’ কে তাঁজা ককটেল-০৫টি, লোহার হাশুয়া-১১টি, কুড়াল সৃদশ স্টিলের পাইপ-০২টি, চাকু-০৫টি, মোবাইল ফোন-০১টি, ককটেল তৈরীতে ব্যবহৃত জর্দ্দার খালি কৌটা-১৭টি, বেøডের ভাংগা অংশ-২৫০ গ্রাম, বিস্ফোরক সদৃশ বস্তু মিশ্রিত কাচের টুকরা-৪০ গ্রাম, লাল ও স্বচ্ছ টেপ-০২টি সহ হাতেনাতে গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট