1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

গাইবান্ধায় দূর্গাপূজার শুভেচ্ছা জানাতে প্রতিটি মন্দিরে পৌছে যাচ্ছেন মেজর(অবঃ) মফিজুল হক:

মোহন সরকার
  • প্রকাশিত: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ১২৮ বার পড়া হয়েছে

বাঙ্গালী হিন্দুদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান শ্রী শ্রী শারদীয় দূর্গাপূজা উপলক্ষে গাইবান্ধার পলাশবাড়ী ও সাদুল্লাপুর উপজেলার প্রতিটি মন্দিরে গিয়ে সনাতন ধর্মাবলম্বীদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা জানাতে ও সার্বিক খোঁজ-খবর নিতে প্রত্যান্ত অঞ্চলের মন্দিরে পৌছে যাচ্ছেন গাইবান্ধা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা,গাইবান্ধা-৩ পলাশবাড়ী -সাদুল্লাপুর আসনের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মেজর(অবঃ) মফিজুল হক সরকার।

গত ১৯ অক্টোবর পলাশবাড়ীর ড্রিমল্যান্ড পার্কে দুই উপজেলার(পলাশবাড়ী ৬০ টি ও সাদু্ল্যাপুরে ১০৮টি) মোট ১৬৮ টি মন্দিরের প্রতিনিধিদের সঙ্গে মত বিনিময় করেন এবং তার ব্যাক্তিগত তহবিল হতে প্রতিটি মন্দিরে নগদ ২০০০/= টাকা করে প্রদান করেছেন।

পূজার প্রথমদিন ২০ অক্টোবর দিনব্যাপী পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের করতোয়াপাড়া দুলাল ঠাকুরের মন্দির, করতোয়াপাড়া সার্বজনীনী মন্দির,জগন্নাথপুর মন্দির,আটঘড়িয়া মন্দির, ঝাপড় মন্দির,মধ্য রামচন্দ্রপুর সার্বজনীন মন্দির, মধ্য রামচন্দ্র পুর বাঁশপাড়া মন্দির, মধ্য রামচন্দ্র পুর নয়াপাড়া মন্দির, পশ্চিম ফরিদপুর মন্দিরসহ বেশকিছু মন্দির পরিদর্শন করেন।

২১ অক্টোবর সকাল থেকেই পলাশবাড়ীর কয়েকটি এবং সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা,কামারপাড়া,রসুলপুর ইউনিয়নের প্রত্যকটি মন্দির পরিদর্শন করেছেন এবং আরো কিছু মন্দিরে যাবেন বলে এই প্রতিবেদন লেখা পর্যন্ত জানা গেছে।

গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সম্মানিত উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুল হক সরকার মন্দির পরিদর্শন কালে তিনি সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে বলেন,জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশ স্বাধীন করেছি।কোন সাম্প্রদায়িক অপশক্তিকে ভয় পাবেন না। আপনারা নিশ্চিন্তে নিরাপদে আপনাদের ধর্ম পালন করেন।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার,প্রশাসন এবং আমরা কর্মিরা আপনাদের পাশে আছি এবং থাকব।

দেশের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট