1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

গোবিন্দগঞ্জে শোক দিবসে মেহেরুননেছা বৃদ্ধাশ্রমে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা:দোয়া ও খাবার বিতরণ: মোহন সরকার:গাইবান্ধা জেলা প্রতিনিধি।

মোহন সরকার
  • প্রকাশিত: বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ২২২ বার পড়া হয়েছে

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউপির মেহেরুননেছা বৃদ্ধাশ্রমে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা,দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) বঙ্গবন্ধু পরিষদ গোবিন্দগঞ্জ উপজেলা শাখা জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আশীষ কুমার দাশ রণ্টুর সভাপতিত্বে ও প্রভাষক তরিকুল ইসলামের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ গাইবান্ধা জেলা শাখার সভাপতি অ্যাড. আবু আহম্মদ আব্দুল্লাহ কনক, সাধারণ সম্পাদক সনজিবন দেব রকি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি অ্যাড. ভবেশ সরকার, এসএম সবুজ ফকির সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনায় বক্তারা জাতীয় শোকদিবস উপলক্ষে ১৫ আগস্টের ভয়াল রাতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের নির্মমভাবে হত্যার করুণ ইতিহাস তুলে ধরেন। সেদিনের সেই ঘৃণ্য কাজে যারা সরাসরি এবং ষড়যন্ত্রে যুক্ত ছিল তাদের বিরুদ্ধে আদালতের দেয়া রায়ে পলাতকদের বিদেশ থেকে নিয়ে এসে দ্রুত রায় কার্যকরের দাবি জানান।

আলোচনা শেষে বৃদ্ধাশ্রমে আশ্রিত ৪৪ জনকে নিয়ে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। পরে তাদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

উল্লেখ্য, মেহেরুননেসা বৃদ্ধাশ্রমে ৪৪জন বৃদ্ধ-বৃদ্ধা সবাই তাদের প্রিয়জন ছেড়ে দীর্ঘদিন থেকে বসবাস করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট