1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

গোলাপগন্জে বাইট একাডেমিক ও এডুকেশন কেয়ার কতর্তৃক এইচ এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান।

শেখ ফয়ছল জামিল
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

গোলাপগন্জে এইচ এস সি ২০২৩ইং পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।গোলাপগন্জের অতিপরিচিত ও স্বনামধন্য কোচিং সেন্টার বাইট একাডেমিক ও এডুকেশন কেয়ার কর্তৃক এই সংবর্ধনা প্রদান করা হয়।বাইট এর ক্যাম্পাসে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা প্রদানের পূর্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় বাইট এর পরিচালক মুন্না স্যারের সন্চালনায় ও সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগন্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গোলাপগন্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রুহিন আহমেদ খান। প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগন্জ উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও গোলাপগঞ্জ রনকেলি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক আবুসুফিয়ান আজম। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন প্যাটারসন সিটি আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সায়েক হোসাইন। এইমস ইংলিশ গোলাপগন্জের পরিচালক ফরহাদ হোসাইন বর্ন মালা কোচিং এর পরিচালক নাসির স্যার অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন তানভীর আহমদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সৈয়দ নবীব আলী কলেজের(যুক্তি বিদ্যা)প্রভাষক ও বাইট এর শিক্ষক আঃ সামাদ।বক্তব্য রাখেন এইমস ইংলিশ গোলাপগন্জের পরিচালক ফরহাদ আহমেদ।বক্তব্য রাখেন এইমস ইংলিশ গোলাপগন্জের শিক্ষক তানিম স্যার।বাইট এর শিক্ষক আকিফ স্যার। বাইট এর শিক্ষক কাওসার স্যার।বাইট এর শিক্ষক রাবেল আহমেদ।প্রধান বক্তা আবু সুফিয়ান আজম বাইট এর সকল শিক্ষার্থীকে দিক নির্দেশনা মুলক কথা বলেন এবং বাইটের উজ্জল ভবিষ্যৎ কামনা করেন।বিশেষ অথিতির বক্তব্যে সায়েক হোসাইন বাইট এর প্রতি উনার আন্তরিকতা ও ভালবাসার কথা জানান এবং সবসময় বাইটের সাথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।প্রধান অথিতির বক্তব্যে কাউন্সিলর রুহিন আহমদ খান বলেন যে বাইট একটি স্বনামধন্য প্রতিষ্ঠান তিনি সকল শিক্ষার্থী কে অভিনন্দন জানান।তিনি বাইট এর পরিচালক মুন্না স্যারকে ধন্যবাদ জানান।

এরপর আগত অথিতিগন কে বাইট এর পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রাদন করা হয় এরপর ক্লাশ পরিক্ষায় উত্তীর্ন শিক্ষার্থীদের বাইট এর পক্ষ থেকে পুরষ্কার তুলে দেন অথিতিগন।সবশেষে সমাপনী বক্তব্য প্রদান করেন বাইটের পরিচালক মুন্না স্যার।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট