1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

দীর্ঘ এক যুগের নাটকীয়তার পর অবশেষে গাইবান্ধা জেলা ছাত্র ঐক্য ও যুব ঐক্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত:

মোহন সরকার
  • প্রকাশিত: শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ২৬৯ বার পড়া হয়েছে

২১ জুলাই ২০২৩ শুক্রবার সকাল ১০ ঘটিকায় গাইবান্ধা কেন্দ্রীয় কালীবাড়ি মন্দির মাতৃযঅঙ্গনে বাংলাদেশ যুব ঐক্য পরিষদ ও বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের প্রথম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

# প্রথম অধিবেশন #
উদ্বোধকঃ রঞ্জিত বকশি সূর্য,
সভাপতি,হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ গাইবান্ধা।
প্রধান অতিথিঃ অ্যাড.তাপস পাল,যুগ্মঃসাধাঃ সম্পাঃ
হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটি।
প্রধান বক্তাঃ ব্যারিস্টার তাপস কান্তি বল,
সাধারন সম্পাদক,কেন্দ্রীয় যুব ঐক্য পরিষদ।
আমন্ত্রিত অতিথিবৃন্দঃ
অধ্যক্ষ পরেশ চন্দ্র সরকার,সভাপতি,জেলা পূজা উদযাপন পরিষদ।চঞ্চল সাহা,সাধারণ সম্পাদক,জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ।সুদেব সাহা,সাধারণ সম্পাদক,জেলা পূজা উদযাপন পরিষদ।
বিশেষ অতিথিবৃন্দঃ
এড: অনুপ কুমার সাহা,সাধারণ সম্পাদক,বাংলাদেশ আইনজীবী ঐক্য পরিষদ।সুদীপ্ত চন্দ্র সূর্য,সভাপতি, ছাত্র ঐক্য পরিষদ।শিমুল সাহা,যুগ্মঃসাধাঃ সম্পাদক যুব ঐক্য পরিষদ।হিল্লোল সরকার,যুগ্মঃসাধাঃ সম্পাদক যুব ঐক্য পরিষদ।

বিশেষ বক্তাঃ শিপন বাড়াইক,সাধারণ সম্পাদক,
বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ।
যৌথভাবে সভাপতিত্ব করেন সুমন চক্রবর্তী,আহ্বায়ক,
যুব ঐক্য পরিষদ ও মানিক কুমার বর্মন,আহ্বায়ক,ছাত্র ঐক্য পরিষদ এবং যৌথভাবে সঞ্চালনা করেন অভিজিৎ দাস অভি,সদস্য সচিব,যুব ঐক্য পরিষদ ও বিলাস মহন্ত শুভ ছাত্র ঐক্য পরিষদ।
# দ্বিতীয় অধিবেশন সম্মেলন পর্ব #
যুব ঐক্য পরিষদের সম্মেলনে একাধিক প্রার্থী না থাকার কারণে কাউন্সিলরদের সম্মতিক্রমে সভাপতি সুমন চক্রবর্তী,সহ-সভাপতি তনয় সরকার, সহ-সভাপতি জয়ন্ত প্রসাদ,সহ-সভাপতি সঞ্জয় সাহা,
সাধারণ সম্পাদক অভিজিৎ দাস অভি,যুগ্মঃসাধারণ সম্পাদক সাহা রাজিব রাজন,যুগ্মঃসাধারণ সম্পাদক শক্তি রায় আকাশ,যুগ্মঃসাধারণ সম্পাদক মানিক কুমার বর্মন,সাংগঠনিক সম্পাদক বাপ্পি চাকী, সাংগঠনিক সম্পাঃ বিশাল সরকার,সাংগঠনিক সম্পাঃ সুমন রায় ভবেশ,সহঃসাংগঠনিক সম্পাঃকৌশিক সরকার,দপ্তর সম্পাঃআপন বর্মন,অর্থ সম্পাঃ দ্বীপ মুন্সি সমাজ কল্যাণ সম্পাঃ গোপাল সাহা,প্রচার সম্পাদক অলক রায়সহ ১৭ জনের আংশিক কমিটি ঘোষনা নির্বাচিত করা হয়।

পরে ছাত্র ঐক্য পরিষদের সম্মেলনে সভাপতি পদে আহ্বায়ক মানিক কুমার বর্মন ও সৌমিক বকশি এবং সাধারণ সম্পাদক পদে সদস্য সচিব বিলাস মহন্ত শুভ ও গোবিন্দ বর্মন ফলে একাধিক প্রার্থী থাকার কারণে গোপন ব্যালটে ভোটের মাধ্যমে কাউন্সিলে সভাপতি পদে সৌমিক বক্সী ও সাধারণ সম্পাদক পদে বিলাস মহন্ত শুভ নির্বাচিত হয়।

তবে নাম প্রকাশ অনিচ্ছুক কয়েকজন কাউন্সিলর বলেন,দীর্ঘদিন যাবৎ সংগঠনকে যারা সুসংগঠিত করেছে সেই মানিক ও শুভ তাড়িয়ে নিজের লোককে নেতা বানাতেই আজ হঠাৎ করে সৌমিক বক্সী(রন্জিত বক্সীর ছেলে) ও গোবিন্দ বর্মণকে প্রার্থী তৈরী করে এই ভোটের পরিকল্পনা করেছে এবং ষড়যন্ত্র করে মানিককে ভোটে হারিয়ে নিজের ছেলেকে সভাপতি বানাতে পারলেও শুভকে হারাতে পারেনি,শুভ ভোট বেশি পেয়েছিল এবং যেহেতু আসল উদ্দেশ্যে সফল হয়েছে তাই আর ঝুঁকি নেয়নি।তবে আমরা শিঘ্রই এ বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দেব।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম খবর

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট