1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

গাইবান্ধার সাদুল্লাপুরে পুত্রবধূ স্বীকৃতির দাবীতে দুইদিন ধরে শ্বশুর বাড়ীতে অবস্থান:

মোহন সরকার
  • প্রকাশিত: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ১৫৬ বার পড়া হয়েছে

সাদুল্লাপুরের ফরিদপুর ইউনিয়নে পুত্রবধূ স্বীকৃতির দাবিতে দুই দিন যাবত শ্বশুর বাড়ির উঠানে অবস্থান করছে বিপন্ন রাণী নামের এক নারী।

ভুক্তভোগী ও এলাকাবাসী সুত্রে জানা যায় যে,

সাদুল্লাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের সাবেক জামালপুর গ্রামের মতিলাল চন্দ্রের ছেলে দেবাশিষ চন্দ্র ভালবেসে কয়েক মাস আগে বিয়ে করে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামধন গ্রামের মৃত বনমালীর মেয়ে বিপন্ন রাণীকে।
ছেলের পরিবার এই বিয়ে মেনে না নেয়ায় দেবাশিষ তার স্ত্রী ও শ্বশুর-শ্বাশুড়ীকে বলে কিছুদিন বিপন্ন রানী তার বাবার বাড়ীতে যেন থাকে তারপর সে বাবা-মাকে বুঝিয়ে নিজ বাড়ীতে নিয়ে আসবে বলে চলে আসে।

এরপর প্রথম কয়েকদিন যোগাযোগ করলেও তারপর একেবারে কিছুদিন যোগাযোগ বন্ধ করে দেবাশিষ।হঠাৎ গত ১৯ জুলাই বুধবার দেবাশিষ ফোন করে স্ত্রীকে জানায় তার পরিবার রাজি হয়েছে সে যেন পরের দিনই চলে আসে।স্বামীর ডাকে আনন্দে সে গতকাল ২০ জুলাই বৃহঃবার সকালে তার শ্বশুর বাড়িতে ছুটে আসে বিপন্ন রাণী।

এদিকে বিপন্ন রানীর আসার সংবাদ পেয়ে আগে থেকে কৌশলে তার ছেলে দেবাশীষকে অন্যত্র পাঠিয়ে দেয় এবং বিপন্ন রানী শ্বশুরবাড়িতে আসলে তাকে বাড়িতে ঢুকতে বাধা প্রদান করে এবং পরে বিপন্ন রাণীর উপর মানসিক ও শারিরীক নির্যাতন করে শ্বশুর মতিলাল ও শাশুড়ীবসাধনা রাণী বাড়ি থেকে জোর করে বের করে দিলে বিপন্ন রানী সন্ধ্যা পর্যন্ত বাড়ির উঠানেই অবস্থান করে। একপর্যায়ে সন্ধ্যায় জরুরি সেবা ৯৯৯ ফোন করলে পুলিশ এসে বিপন্ন রানীকে বাড়ির ভিতরে ঢুকিয়ে দিয়ে চলে যায়।

আজ সকালে আবার বিপন্ন রানীর শ্বশুর শাশুড়ি তাকে বাড়ি থেকে বের করে দিলে বিপন্ন রানী বাড়ির উঠানে অবস্থান নিয়ে বলে তার স্বামী না আসা পর্যন্ত এবং পুত্রবধূ হিসেবে মেনে না নেওয়া পর্যন্ত সে সেখান থেকে যাবে না।

এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত পুত্রবধূ স্বীকৃতির দাবিতে বিপন্ন রানী সকলের সহযোগিতা চেয়ে শ্বশুর বাড়ীতে অনড় অবস্থানে রয়েছে বলে জানা গেছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম খবর

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট