1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

গাইবান্ধার ফুলছড়িতে ৪০ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী ও প্রাইভেট কার আটক করেছে পুলিশ:

মোহন সরকার
  • প্রকাশিত: রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বালাসি ঘাট থেকে ৪০ কেজি গাঁজাসহ মাদক কারবারি ও একটি প্রাইভেট কার আটক করেছে ফুলছড়ি থানা পুলিশ।

৯ জুলাই শনিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার(অর্থ ও প্রশাসন) জনাব ইবনে মিজান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

ফুলছড়ি থানা পুলিশ জানায়,শনিবার রাত ২:৩০ মিনিটে তাদের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপার মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনা ও অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) ও ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ এর তত্ত্বাবধানে ফুলছড়ি থানার জিডি নং-২৯৬(০৮-০৭-২০২৩) এর মূলে এসআই নিঃ মোঃ শহিদুল্লাহ সরকার সঙ্গীয় অফিসার্স এবং ফোর্সসহ গ্রেফতারি পরোয়ানা তামিল ও মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে।

এসময়ে ফুলছড়ি থানাধীন ১ নং কঞ্চিপাড়া ইউনিয়নের বালাসি রেল গেটে তল্লাশি করাকালীন অবস্থায় রাত্রি আনুমানিক ২:৪০ মিনিটে গাইবান্ধা হতে আসা একটি সিলভার রং এর প্রাইভেট কারকে থামার নির্দেশ দিলে প্রাইভেট কারটি না থামিয়ে বালাসির উদ্দেশ্যে দ্রুত পালানোর চেষ্টা করে।তখন অফিসার ও সঙ্গীয় ফোর্সসহ কারটির পিছনে ধাওয়া করে বালাসি ফেরিঘাট টার্মিনালের ২ নং গেটের সামনে পাকা রাস্তায় কারটিকে আটক করে।তল্লাশির সময়ে কারের ব্যাকসাইডে হলুদ পলিথিনে মোড়ানো টেপ দিয়ে অভিনব পন্থায় প্যাচানো গাঁজার আটটি পোটলা উদ্ধার করে।যার ওজন ৪০ কেজি এবং আনুমানিক মূল্য প্রায় ৮ লক্ষ টাকা।
এ সময় একজন পালিয়ে গেলেও একজন মাদক কারবারি গ্রেফতার করে পুলিশ উক্ত মাদক কারবারীর নাম মোঃ শামীম শেখ(৩০) পিতা মোঃ আব্দুর রহিম মিয়া,গ্রাম চরপলি,থানা ও জেলা টাঙ্গাইল।জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া ব্যক্তির পরিচয় সম্পর্কে জানা যায় নাম মোঃ আবুল কাশেম,পিতাঃ মোঃ হযরত আলী,গ্রামঃঅনন্তপুর ভেল্লিতল,উপজেলা ফুলবাড়ী, জেলা কুড়িগ্রাম।
F PRIMIO মডেলের সিলভার রঙ্গের ১টি প্রাইভেট কার (রেজিঃ নং- ঢাকা মেট্রো গ-১৭-২৬৯৫) ও ১ টি ভিভো মোবাইন ফোন( নাম্বার-০১৭৯২-৪৮৬৩১৬) যা উদ্ধারকৃত জব্দ তালিকায় যুক্ত করা হয়।

এ বিষয়ে ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)শরণীর১৯(গ) ৪১/৩৮ মোতাবেক ফুলছড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে(যাহার নাম্বার-৩ তাং-০৯-০৭-২০২৩ ইং)।

প্রেস বিফ্রিং কালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(অর্থ ও প্রশাসন) মোঃ ইবনে মিজান,অতিরক্ত পুলিশ সুপার(বি সার্কেল) আব্দুল্লাহ আল মামুন,
ফুলছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ রজব আলী।

ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ রজব আলী বলেন,প্রাথমিক জিজ্ঞাসাবাদে শামীম শেখ স্বীকার করে যে সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সঙ্গে যুক্ত।পরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম খবর

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট