1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

গাইবান্ধায় হানিফ পরিবহনের বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহহ-১জন: আহত-২:

মোহন সরকার
  • প্রকাশিত: শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১৩৪ বার পড়া হয়েছে

গাইবান্ধার গোবিন্দগঞ্জের কোমরপুরে গতকাল রাত ১০:০০ টা নাগাদ হানিফ পরিবহনের যাত্রীবাহী কোচ ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১ জনের মৃত্যু হয়েছে,আহত হয়েছে ২ জন।
গোবিন্দগঞ্জ উপজেলার কোমরপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার উত্তেজিত জনতা ঘাতক হানিফ পরিবহন টিকে আটক করে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

প্রতক্ষ্যদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ১০:০০টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার কোমরপুরে এলাকায় হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী কোচের সাথে বিপরিত দিক থেকে আসা একটি পিকাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে পিকাপ ভ্যান দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলে বেলাল হোসেন (২২)নামে এক ব্যক্তি নিহত হয় ও ২ জন আহত হয়।

এ খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পলাশবাড়ী ইউনিটের ইনচার্জ মশিউর রহমানের নেতৃত্বে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থল থেকে আহত ২জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ও নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।নিহত বেলাল হোসেন পলাশবাড়ী উপজেলার পুর্ব মির্জাপুর বাসুদেবপুর গ্রামের বাসিন্দা বলে জানা যায়।

এলাকাবাসী ঘাতক হানিফ পরিবহনের চালককে আটক করতে না পারলেও কোচটি আটক করে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের কাছে সোপর্দ করে।পরে হাইওয়ে পুলিশ ঘাতক কোচটি থানায় নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম এ দুঘর্টনার বিষয়টি নিশ্চিত করে আমাদের প্রথম ঢাকা প্রতিনিধিকে জানান,দুর্ঘটনারপর চালক পালিয়ে যায় তবে ঘাতক হানিফ পরিবহনটি বিক্ষুব্ধ জনতা পুলিশে দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট