1. info@www.prothomdhaka24.com : প্রথম ঢাকা :
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
সর্বশেষ :
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা মিয়া হত্যার মূল আসামি গ্রেফতার ঈদে চুরির সতর্কতায় ও নিরাপত্তা দিতে ঢাকা কেরানীগঞ্জ পুলিশ । টেকনাফে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই বসত ঘর উখিয়া পালংখালীর জামতলী বাজার হতে র‌্যাবের হাতে অস্ত্র-গুলিসহ এক আরসা সন্ত্রাসী আটক। রাজধানীর মতিঝিল এলাকা হতে আনুমানিক ছয় লক্ষাধিক টাকা মূল্যমানের হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জেলার সেরা সম্মাননা পেলেন পানছড়ির থানার ওসি শফিউল আজম ঘোলারচরে বিজিবির অভিযানে নৌকার পাটাতনের নীচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১ মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকান্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকান্ডে সরাসরি জড়িত ০৩ জনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ বুড়িমারী এক্সপ্রেস বামনডাঙ্গা’য় যাত্রা বিরতির দাবিতে গণ অবস্থান ও মানববন্ধন।

মহিমাগঞ্জে নাগরিক সমাজের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত:

মোহন সরকার
  • প্রকাশিত: সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ৩০৫ বার পড়া হয়েছে

৩ জুলাই ২০২৩ ইং সোমবার।
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়ন নাগরিক সমাজের উদ্যোগে এক মতবিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে।

মহিমাগঞ্জের ঐতিহাসিক ডাক বাংলো মাঠে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

মহিমাগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ মুনছুরুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা খাজা নাজিম উদ্দিন মণ্ডল,গোবিন্দগঞ্জ পৌর মেয়র জেলা আওয়ামী লীগের সদস্য মুকিতুর রহমান রাফি,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাপমারা ইউপি চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল,উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক ও কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি, পৌর কাউন্সিলর শাহীন আকন্দ,মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সি রেজওয়ানুর রহমান,সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন,ব্যক্তির ক্ষুদ্র স্বার্থ বাস্তবায়নের জন্য ধর্মীয় ঐতিহ্যবহনকারী দু’শ বছরের পুরানো বট গাছ কাটার জন্য মহিমাগঞ্জবাসীকে ধোকা দিতে মানববন্ধন করা হয়েছে। এটি বাস্তবায়নের দায়িত্ব যে নিয়েছে সেই ব্যক্তিই ২০১৭ সালে আমার (তৎকালীন এমপি) স্বাক্ষর জাল করে ৬ হাজার মেট্রিক টন জিআর চাল আত্মসাৎ করায় দুদকের আসামী হয়েছে।চলতি অর্থ বছরে ওই ব্যক্তিই আবারও বিশেষ বরাদ্দ এনে গরীব-অসহায় দিন-মজুরদের দিয়ে কাজ না করিয়ে তাদের পেটে লাথি মেরে নতুন করে লুটপাটের চেষ্টা করেছে। আপনারা মহিমাগঞ্জবাসী সজাগ দৃষ্টি দিন। সে যেন আগামী দিনে আবারও দুদকের মামলার আসামী হন।

তিনি আরও বলেন,দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। দেশ শত ভাগ বিদ্যুতের আওতায় এসেছে, মেট্রোরেল রেল হয়েছে; মাঝারি আয়ে উন্নীত হয়েছে; সর্বোপরি দেশকে অর্থনৈতিক মুক্তি দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে।পঞ্চমবারের মত তাকে ক্ষমতায় আনতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মহিমাগঞ্জবাসী নৌকাকে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

মতবিনিময় সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন উপস্থিত দর্শক ও স্রোতারা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম খবর

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট